আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

চট্টগ্রাম টেস্ট : যা বললেন মুশফিক

Tiger-Mosfiq.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ চট্টগ্রাম টেস্টে পরাজয়ের জন্য প্রথম ইনিংসে আরো বড় সংগ্রহ না হওয়াকে দায়ী করলেন বাংলাদেশের অধিনায়ক মুশফিকুর রহীম। বুধবার বাংলাদেশ ৭ উইকেটে হেরে যায় অস্ট্রেলিয়ার কাছে। এর ফলে সিরিজটি ১-১-এ শেষ হয়। সিরিজে আরেকটি টেস্ট ম্যাচ থাকলে হয়তো ফলাফল হতো।

ম্যাচ শেষে মুশফিক বলেন, কৃতিত্ব অস্ট্রেলিয়ার। ব্যাট করার জন্য উইকেট ছিল খুবই ভালো। আমরা প্রথম ইনিংস মিস করেছি। সেটারই মূল্য দিতে হয়েছে। প্রথম ইনিংসে আমাদের অন্তত ৩৫০ রান করা উচিত ছিল। জিতি বা হারি, আমাদের অনেক ক্ষেত্রে উন্নতি হয়েছে। আমাদের ব্যাটসম্যানরা তাদের জন্য কঠিন পরিস্থিতির সৃষ্টি করেছিল। আশা করছি আমরা শিখব।

চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। প্রথম ইনিংসে টাইগারদের সংগ্রহ দাঁড়ায় ৩০৫।
জবাবে খেলতে নেমে অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে সংগ্রহ করতে সক্ষম হয় ৩৭৭ রান।
কিন্তু দ্বিতীয় ইনিংসে এসে ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। মাত্র ১৫৭ রানে গুটিয়ে যায় টাইগারদের ইনিংস।

কিন্তু এ লক্ষ্যে পৌঁছতেও অস্ট্রেলিয়ার বেশ বেগ পেতে হয়। মাত্র ৪৮ রানে তারা হারায় ৩টি উইকেট।
প্রথম ইনিংসে বিপজ্জনক হয়ে উঠা ডেভিড ওয়ার্নারকে (৮) ফিরিয়েছেন মোস্তাফিজুর রহমান এবং স্মিথের (১৬) উইকেটটি তাইজুল ইসলামের। সাকিব আল হাসান প্যাভেলিয়নে ফিরিয়েছেন ম্যাট রেনশকে (২২)।

Top