আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

GRAZIA ম্যাগাজিনের কভারে মোহময়ী ঐশ্বরিয়া

Oshairia.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ বিশ্বের অন্যতম সুন্দরীদের তালিকায় বেশ উপরের দিকেই রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। রূপালি পর্দায় তিনি যে চরিত্রেই অভিনয় করুন না কেন, সব ক্ষেত্রেই তার রূপ চোখ ধাঁধানো। তাছাড়া যেখানেই যান সবার নজর কাড়েন তিনি।

এই সাবেক বিশ্ব সুন্দরী শুধু বলিউডের জনপ্রিয় অভিনেত্রীই নন, তিনি একজন কর্তব্যপরায়ণ মা-ও। নিজের ক্যারিয়ারের পাশাপাশি যথেষ্ট সময় দেন পরিবার এবং মেয়ে আরাধ্যাকে। এতকিছু সামলেও তিনি এখনো অপরূপা।

সম্প্রতি আবারও এ কথার প্রমাণ দিলেন বচ্চন পরিবারের বধূ। Grazia ম্যাগাজিনের কভারে দেখা গেল তাকে। তার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে Grazia ইন্ডিয়া। যেখানে ঐশ্বরিয়া আরও মোহময়ী রূপে হাজির হয়েছেন।

উল্লেখ্য, খুব শিগগিরই অনিল কাপুর এবং রাজকুমার রাওয়ের সাথে ফেনি খান ছবিতে দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। ছবির বিষয়ে এখনো বিস্তারিত তথ্য পাওয়া না গেলেও চলতি বছরই নাকি শুটিং শুরু হবে বলে জানা গেছে।

Top