আপডেটঃ
কক্সবাজারের  হাফেজ ইয়াসিন আরাফাত সংবর্ধিতরোহিঙ্গারা আগের মতোই নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্টউখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক এসএম জাকির হোসাইন এর ঔষুধ বিতরণ:স্বার্থপর নিষ্ঠুর সমাজের উৎপাদন ধর্ষকউন্নয়নের প্রতীক নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হোন- সাফিয়া খাতুনঅনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশসোমবারই চালু হচ্ছে ফোর-জিসমুদ্র সৈকতের বীচ কর্মী শহিদুল্লা রানার চাদাঁবাজিতে অতিষ্ঠ সাধারন হকাররা।নেগেটিভ চরিত্রেও বাজিমাত করেছেন এই নায়করা!নতুন আইনে সৌদিতে বেকার হবেন কয়েক লাখ শ্রমিকশ্রীলঙ্কার সিরিজ জয়, না টাইগারদের ঘুরে দাঁড়ানো?বেগম জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপিসাতকানিয়ায় নদী ভাঙন প্রতিরোধ বাঁধ ধসে যাওয়ার আশঙ্কাশার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতারকারাবন্দিদের মাঝে আইনগত সহায়তা বৃদ্ধি বিষয়ক সভা

GRAZIA ম্যাগাজিনের কভারে মোহময়ী ঐশ্বরিয়া

Oshairia.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ বিশ্বের অন্যতম সুন্দরীদের তালিকায় বেশ উপরের দিকেই রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। রূপালি পর্দায় তিনি যে চরিত্রেই অভিনয় করুন না কেন, সব ক্ষেত্রেই তার রূপ চোখ ধাঁধানো। তাছাড়া যেখানেই যান সবার নজর কাড়েন তিনি।

এই সাবেক বিশ্ব সুন্দরী শুধু বলিউডের জনপ্রিয় অভিনেত্রীই নন, তিনি একজন কর্তব্যপরায়ণ মা-ও। নিজের ক্যারিয়ারের পাশাপাশি যথেষ্ট সময় দেন পরিবার এবং মেয়ে আরাধ্যাকে। এতকিছু সামলেও তিনি এখনো অপরূপা।

সম্প্রতি আবারও এ কথার প্রমাণ দিলেন বচ্চন পরিবারের বধূ। Grazia ম্যাগাজিনের কভারে দেখা গেল তাকে। তার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে Grazia ইন্ডিয়া। যেখানে ঐশ্বরিয়া আরও মোহময়ী রূপে হাজির হয়েছেন।

উল্লেখ্য, খুব শিগগিরই অনিল কাপুর এবং রাজকুমার রাওয়ের সাথে ফেনি খান ছবিতে দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। ছবির বিষয়ে এখনো বিস্তারিত তথ্য পাওয়া না গেলেও চলতি বছরই নাকি শুটিং শুরু হবে বলে জানা গেছে।

Top