বাদ পড়লেন প্রিয়াংকা

Prionka-Osharia.jpg

(প্রিয়াংকা-ঐশ্বরিয়া)

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ সঞ্জয়লীলা বানসালির ‘গুস্তাখিঁয়া’ ছবিতে বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চনের বিপরীতে বাদ পড়লেন প্রিয়াংকা চোপড়া। কে হবেন সঞ্জয়লীলা বানসালির এই ছবির নায়িকা-তা নিয়ে বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল।  আর তাতে শেষ পর্যন্ত উঠে এসেছিল প্রিয়াংকার নাম। কিন্তু না। ঐশ্বরিয়ার বিপরীতে বাদ পড়লেন তিনি। ছবিতে শুধু ঐশ্বরিয়াই নয়, থাকছেন অভিষেক বচ্চনও। বাস্তবের জুটি এবার আবারও পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন।

‘গুস্তাখিঁয়া’ ছবিটি ভারতীয় কবি ও গীতিকার ‘সাহির লুধিয়ানি’র জীবনীভিত্তিক। তিনি উর্দুতেও ছিলেন সমান পারদর্শী। ছবিতে দেখানো হবে, তার সাথে ঔপন্যাসিক ‘অমৃতা প্রীতমের’ প্রেম কাহিনী। ছবিতে  অমৃতাকে ফুটিয়ে তুলবেন ঐশ্বরিয়া এবং সাহিরকে ফুটিয়ে তুলবেন অভিষেক বচ্চন। সব ঠিক থাকলে ২০১৮ সাল থেকেই শুরু হবে ছবির কাজ।

সাহির লুধিয়ানির আসল নাম আবদুল হাই। বলিউডে তার অবদানের জন্য অর্জন করেছেন ‘পদ্মশ্রী’ ‘ফিল্ম ফেয়ারসহ আরও অনেক পুরস্কার। তিনি ব্যক্তি জীবনে ছিলেন পানাসক্ত এবং ধূমপায়ী। প্রিয়বন্ধু গীতিকার জাভেদ আকতারের সামনেই তিনি মারা যান। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। ডেকান ক্রনিকল

Top