আপডেটঃ
কক্সবাজারের  হাফেজ ইয়াসিন আরাফাত সংবর্ধিতরোহিঙ্গারা আগের মতোই নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্টউখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক এসএম জাকির হোসাইন এর ঔষুধ বিতরণ:স্বার্থপর নিষ্ঠুর সমাজের উৎপাদন ধর্ষকউন্নয়নের প্রতীক নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হোন- সাফিয়া খাতুনঅনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশসোমবারই চালু হচ্ছে ফোর-জিসমুদ্র সৈকতের বীচ কর্মী শহিদুল্লা রানার চাদাঁবাজিতে অতিষ্ঠ সাধারন হকাররা।নেগেটিভ চরিত্রেও বাজিমাত করেছেন এই নায়করা!নতুন আইনে সৌদিতে বেকার হবেন কয়েক লাখ শ্রমিকশ্রীলঙ্কার সিরিজ জয়, না টাইগারদের ঘুরে দাঁড়ানো?বেগম জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপিসাতকানিয়ায় নদী ভাঙন প্রতিরোধ বাঁধ ধসে যাওয়ার আশঙ্কাশার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতারকারাবন্দিদের মাঝে আইনগত সহায়তা বৃদ্ধি বিষয়ক সভা

রোহিঙ্গা ইস্যুতে সুচিকে ওমর সানির ধিক্কার

omar-sani.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ রোহিঙ্গা ইস্যুতে সরগরম সারাদেশ। বাদ যাচ্ছেন না বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গনের তারকাশিল্পীরা। যেমন ওমর সানি। তিনি মায়ানমারের অং সাং সুচির সমালোচনা করে একটি স্ট্যাটাস দিয়েছেন, যেখানে তিনি রোহিঙ্গা ইস্যুতে ধিক্কার জানিয়েছেন সুচিকে।

ওমর সানি লিখেছেন ‘প্রথমেই শুরু করি হিটলারকে দিয়ে। লক্ষ লক্ষ মানুষ হত্যা করেছে হিটলার কিন্তু লাশের বিভৎষতা বীভৎসতা দেখা যায়নি। তারপর আসেন লেলিন, মুসলীনি মাঝখানে পৃথিবীতে আরও অনেকের নামই এসেছে। পাকিস্তানের জুলফিকার আলী ভূট্টু তার বীভৎসতা আমরা ছবিতে দেখেছি এবং বাস্তবেও অনেকে দেখেছেন।

ওমর সানির ফেসবুক স্ট্যাটাসের স্ক্রিন শট

আপনারা আমার সাথে একমত হবেন কি না, তা আমি জানি না। আমার জানা মতে সবার আগে হত্যা, নিশংসতা, বিভৎষতায় সব চেয়ে এগিয়ে আছেন সুচি।

বিশ্ব মুসলিম এবং অন্য ধর্মের সবাই এই রোহিঙ্গাদের বাঁচাবার জন্য জিহাদী যুদ্ধ বলেন, বিবেকের যুদ্ধ বলেন, মানবতার যুদ্ধ বলেন সব যুদ্ধ ঘোষনা করতে হবে। আমরা তখনই হাসব, যখন এই জঘন্য হত্যাকাণ্ড বন্ধ হবে। হে আল্লাহ আমাদেরকে রক্ষা করুন।

এই বীভৎস মৃত্যুর হাত থেকে আমাদের রক্ষা করুন। এই ঈদের আনন্দের দিনে এই ফরিয়াদ জানাই আপনার কাছে। ধিক্কার ধিক্কার ধিক্কার জানাই এই মানব হত্যাকারী রক্ত পিপাসু সুচিকে।’

Top