আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

রোহিঙ্গা ইস্যুতে সুচিকে ওমর সানির ধিক্কার

omar-sani.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ রোহিঙ্গা ইস্যুতে সরগরম সারাদেশ। বাদ যাচ্ছেন না বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গনের তারকাশিল্পীরা। যেমন ওমর সানি। তিনি মায়ানমারের অং সাং সুচির সমালোচনা করে একটি স্ট্যাটাস দিয়েছেন, যেখানে তিনি রোহিঙ্গা ইস্যুতে ধিক্কার জানিয়েছেন সুচিকে।

ওমর সানি লিখেছেন ‘প্রথমেই শুরু করি হিটলারকে দিয়ে। লক্ষ লক্ষ মানুষ হত্যা করেছে হিটলার কিন্তু লাশের বিভৎষতা বীভৎসতা দেখা যায়নি। তারপর আসেন লেলিন, মুসলীনি মাঝখানে পৃথিবীতে আরও অনেকের নামই এসেছে। পাকিস্তানের জুলফিকার আলী ভূট্টু তার বীভৎসতা আমরা ছবিতে দেখেছি এবং বাস্তবেও অনেকে দেখেছেন।

ওমর সানির ফেসবুক স্ট্যাটাসের স্ক্রিন শট

আপনারা আমার সাথে একমত হবেন কি না, তা আমি জানি না। আমার জানা মতে সবার আগে হত্যা, নিশংসতা, বিভৎষতায় সব চেয়ে এগিয়ে আছেন সুচি।

বিশ্ব মুসলিম এবং অন্য ধর্মের সবাই এই রোহিঙ্গাদের বাঁচাবার জন্য জিহাদী যুদ্ধ বলেন, বিবেকের যুদ্ধ বলেন, মানবতার যুদ্ধ বলেন সব যুদ্ধ ঘোষনা করতে হবে। আমরা তখনই হাসব, যখন এই জঘন্য হত্যাকাণ্ড বন্ধ হবে। হে আল্লাহ আমাদেরকে রক্ষা করুন।

এই বীভৎস মৃত্যুর হাত থেকে আমাদের রক্ষা করুন। এই ঈদের আনন্দের দিনে এই ফরিয়াদ জানাই আপনার কাছে। ধিক্কার ধিক্কার ধিক্কার জানাই এই মানব হত্যাকারী রক্ত পিপাসু সুচিকে।’

Top