আপডেটঃ
কক্সবাজারের  হাফেজ ইয়াসিন আরাফাত সংবর্ধিতরোহিঙ্গারা আগের মতোই নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্টউখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক এসএম জাকির হোসাইন এর ঔষুধ বিতরণ:স্বার্থপর নিষ্ঠুর সমাজের উৎপাদন ধর্ষকউন্নয়নের প্রতীক নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হোন- সাফিয়া খাতুনঅনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশসোমবারই চালু হচ্ছে ফোর-জিসমুদ্র সৈকতের বীচ কর্মী শহিদুল্লা রানার চাদাঁবাজিতে অতিষ্ঠ সাধারন হকাররা।নেগেটিভ চরিত্রেও বাজিমাত করেছেন এই নায়করা!নতুন আইনে সৌদিতে বেকার হবেন কয়েক লাখ শ্রমিকশ্রীলঙ্কার সিরিজ জয়, না টাইগারদের ঘুরে দাঁড়ানো?বেগম জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপিসাতকানিয়ায় নদী ভাঙন প্রতিরোধ বাঁধ ধসে যাওয়ার আশঙ্কাশার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতারকারাবন্দিদের মাঝে আইনগত সহায়তা বৃদ্ধি বিষয়ক সভা

নতুন ভিডিও সার্ভিস আনছে ফেসবুক

Facebook.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ বিশ্বে জনপ্রিয় একটি সামাজিক মাধ্যম ফেসবুক ব্যবহারকারীদের জন্য নতুন ভিডিও সার্ভিস আনতে যাচ্ছে। নতুন নকশা করা এই ‘ওয়াচ’ ট্যাবটি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করছে ফেসবুক।

 

নতুন এই ভিডিও সার্ভিসের নাম দেয়া হয়েছে ‘ওয়াচ’। বলা হচ্ছে ইউটিউব এবং টিভি নেটওয়ার্কের সঙ্গে পাল্লা দেবে ফেসবুকের নতুন এই সার্ভিসটি। এই ওয়াচ ট্যাবের মাধ্যমে ব্যবহারকারীরা নতুন ধরনের টিভি শো দেখতে পারবেন, এগুলোর মধ্যে কিছু থাকবে -সোশ্যাল নেটওয়ার্কের অর্থায়নে তৈরি শো।

 

ওয়াচ নামের এই ভিডিও ট্যাবটি ‘পার্সোনালাইজ’ও করা যাবে যেন ব্যবহারকারীরা নতুন শো দেখতে পারেন, তাদের বন্ধুরা কী দেখছেন তার ওপর ভিত্তি করে নতুন নতুন শো-ও আবিষ্কার করতে পারবেন তারা।

 

নিজের ফেসবুক পোস্টে কোম্পানির প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ বলেন ‘একটি শো দেখা মানে শুধুমাত্র দেখেই বসে থাকলাম তা নয়। এটি একটা অভিজ্ঞতা শেয়ারের সুযোগ এবং এক ধরনের মনোভাব বা চিন্তাভাবনা ধারণ করা মানুষকে একত্রিত করারও একটি ক্ষেত্র হতে পারে এটি।’

Top